Templates by BIGtheme NET
১

এফবিসিসিআইর নতুন পরিচালক যাঁরা হলেন

বিএনএস টাইমস, ঢাকা: ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই)২০১৭-২০১৯ মেয়াদকালে গণতান্ত্রিক পরিষদের ১৬ ও ব্যবসায়ী ঐক্য ফোরামে দুজন পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন।

গতকাল রোববার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে।

এ সময় অ্যাসোসিয়েশন গ্রুপের এক হাজার ৯০৫ ভোটারের মধ্যে এক হাজার ৮৮৭ জন ভোট দেন।এর মধ্যে ৩২টি ভোট সঠিকভাবে প্রদান না করায় বাতিল করা হয়।ভোটগণনা শেষে রাতে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

জানা যায়,সম্মিলিত গণতান্ত্রিক পরিষদের যে ১৬ জন নির্বাচিত হয়েছেন তাঁরা হলেন—বাংলাদেশ রেস্টুরেন্ট ওনার্স অ্যাসোসিয়েশনের খন্দকার রুহুল আমিন এক হাজার ২০৬ ভোট পেয়ে শীর্ষে অবস্থান করছেন।দ্বিতীয় অবস্থানে ছিলেন বাংলাদেশ প্লাস্টিক প্যাকেজিংয়ের আবু মোতালেব। তৃতীয় অবস্থানে আছেন বাংলাদেশ হার্ডবোর্ড ডিলারস অ্যাসোসিয়েশনের মীর নিজাম উদ্দিন আহমেদ।

এ ছাড়া ও নির্বাচিত হয়েছেন বাংলাদেশ পেপারস ইমপোর্টার্স অ্যাসোসিয়েশনের মো.শফিকুল ইসলাম,বাংলাদেশ কোল্ড স্টোরেজ অ্যাসোসিয়েশনের মো.মুনতাকিম আশরাফ,ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের শমী কায়সার,প্রাইভেট রেডিও অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ রাশেদুল হোসাইন চৌধুরী রনি,বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইমপোর্টার্স অ্যান্ড ডিলারস অ্যাসোসিয়েশন প্রেসিডেন্ট মো. হাবিব উল্লাহ ডন,বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের শাফকাত হায়দার,বাংলাদেশ লেদারগুডস ম্যানুফ্যাকচারার অ্যাসোসিয়েশনের আমজাদ হোসাইন,বাংলাদেশ সেকেন্ডারি টিপ্লেট অ্যাসোসিয়েশন নিজাম উদ্দিন রাজেশ,ক্যাব অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের হাফেজ হারুন,বাংলাদেশ এগ্রো-প্রসেসরের এস এম জাহাঙ্গীর হোসেন,বাংলাদেশ অটোস্পিয়ার পার্টস মার্চেন্ট অ্যান্ড ম্যানুফ্যাকচারিং অ্যাসোসিয়েশনের মো.আয়েস খান, আউটসোর্সিং লজিস্টিক সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন মো.আবু নাসের ও বাংলাদেশ এগ্রিকালচার মেশিনারি মার্চেন্ট অ্যাসোসিয়েশনের খন্দকার মনিরুর রহমান।

অন্যদিকে ব্যবসায়ী ঐক্য ফোরামের যে দুজন নির্বাচিত হয়েছেন, তাঁরা হলেন ল্যান্ড ডেভেলপারস অ্যাসোসিয়েশনের ড.কাজী এরতেজা হাসান এবং ন্যাশনাল অ্যাসোসিয়েশন অব স্মল অ্যান্ড কটেজ ইন্ডাস্ট্রিজ অব বাংলাদেশ (নাসিব)হেলেনা জাহাঙ্গীর।

এফবিসিসিআই কার্যালয় সূত্রে আরো জানা যায়,২৪টি পদে বড় ব্যবসায়ী সংগঠন থেকে পরিচালক মনোনয়ন দেওয়া হবে।আগামী ১৬ মে পরিচালকদের ভোটে সভাপতি,প্রথম সহসভাপতি ও সহসভাপতি নির্বাচিত হবেন।

অন্যদিকে দেশের বিভিন্ন জেলা চেম্বারগুলো থেকে এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় যে ১৮ জন পরিচালক নির্বাচিত হয়েছেন তাঁরা হলেন—বাগেরহাটের হাসিনা নেওয়াজ,বরিশালের মো.নিজাম উদ্দিন,বগুড়ার মো.মাসুদুর রহমান,ব্রাহ্মণবাড়িয়ার আজিজুল হক,চুয়াডাঙ্গার দিলীপ কুমার আগারওয়ালা,কুমিল্লার মাসুদ পারভেজ খান,ফেনীর এ কে এম শাহেদ রেজা,গাজীপুরের আনোয়ার সাদাত সরকার,জামালপুরের রেজাউল করিম রেজনু,কিশোরগঞ্জের গাজী গোলাম আসরিয়া,মানিকগঞ্জের তাবারাকুল তোসাদ্দেক হোসেন খান,মুন্সীগঞ্জের কহিনুর ইসলাম,নরসিংদীর প্রবীর কুমার সাহা,নোয়াখালীর মো.আতাউর রহমান ভূঁইয়া,রাঙামাটির মো. বজলুর রহমান,সিরাজগঞ্জের মো.রিয়াদ আলী ও সুনামগঞ্জের খায়রুল হুদা।

Print Friendly
Please share this content >>>Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPin on PinterestDigg thisShare on LinkedIn

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful