Templates by BIGtheme NET
16

রোজা উপলক্ষে টিসিবির পণ্য বিক্রি শুরু

বিএনএস টাইমস, ঢাকা: আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে বাজারদরের চেয়ে কম দামে পণ্য বিক্রি শুরু করেছে সরকারি প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।

আজ সোমবার সকাল ১০টা থেকে পণ্য বিক্রি শুরু করে টিসিবি। তবে রাজধানীর অনেক জায়গাতে সকাল সাড়ে ১০টার পর পণ্য বিক্রি শুরু করতে দেখা গেছে। বিক্রয় কর্মীরা জানিয়েছেন, আজ প্রথম দিন হওয়ায় কিছুটা দেরি হয়েছে।

তবে আগামীকাল থেকে এমন হবে না।

এদিকে দেশের বিভাগীয় জেলা শহরে ১৮৫টি ভ্রাম্যমাণ ট্রাক ও ২ হাজার ৮১১ জন পরিবেশক এবং ১০টি খুচরা বিক্রয়কেন্দ্রের মাধ্যমে পণ্য বিক্রি শুরু হয়েছে। এসব পণ্য বিক্রি চলবে ১৮ জুন পর্যন্ত।

রাজধানীর সচিবালয় গেট, প্রেসক্লাব, কাপ্তানবাজার, ছাপড়া মসজিদ, পলাশী মোড়, সায়েন্স ল্যাব মোড়, নিউমার্কেট, শ্যামলী-কল্যাণপুর, জিগাতলা মোড়, খামারবাড়ি-ফার্মগেট, কলমীলতা বাজার, মহাখালী, শেওড়াপাড়া, কচুক্ষেত, মিরপুর-১০ ও মিরপুর-১ নম্বর, আনসার ক্যাম্প, পাইকপাড়া, আগারগাঁও-তালতলা, শান্তিনগর বাজার, মালিবাগ বাজার, বাসাবো বাজার, বনশ্রী, বাংলাদেশ ব্যাংক চত্বর, মহাখালী কাঁচাবাজার, দৈনিক বাংলা মোড়, শাহজাহানপুর বাজার, রামপুরা বাজার, আশকোনা হাজি ক্যাম্প, উত্তরার রাজলক্ষ্মী, মোহাম্মদপুর কাঁচাবাজার, দিলকুশা, মাদারটেক নন্দীপাড়া, কালশী মোড়সহ মোট ৩৩টি এলাকায় টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে বলেও জানায় টিসিবি।

এবার প্রতি কেজি চিনি (দেশি) ৫৫ টাকা, মসুর ডাল (অস্ট্রেলিয়ান মাঝারি মানের) ৮০ টাকা, ছোলা (অস্ট্রেলিয়ান) ৭০ টাকা, খেজুর ১২০ টাকা ও সয়াবিন তেল (পুষ্টি ব্র্যান্ডের) প্রতি লিটার ৮৫ টাকায় বিক্রি করা হচ্ছে।

জনপ্রতি চিনি চার কেজি, সয়াবিন তেল পাঁচ লিটার, মসুর ডাল তিন কেজি, ছোলা পাঁচ কেজি এবং খেজুর এক কেজি করে বিক্রি করা হচ্ছে।

টিসিবি কর্তৃপক্ষ আরো জানায়, চিনি ট্রাকপ্রতি ৩০০-৪০০ কেজি ও ডিলারপ্রতি ৫০০-৬০০ কেজি, মসুর ডাল ট্রাকপ্রতি ২৫০-৩০০ কেজি ও ডিলারপ্রতি ৩০০-৪০০ কেজি, সয়াবিন তেল ট্রাকপ্রতি ৩০০-৪০০ লিটার ও ডিলারপ্রতি ৩০০-৪০০ লিটার, ছোলা ট্রাকপ্রতি ৩০০-৪০০ ও ডিলারপ্রতি ৫০০-৬০০ কেজি এবং খেজুর ট্রাকপ্রতি ২০-৩০ কেজি সরবরাহ করা হয়েছে।

এ ছাড়া চট্টগ্রামে ১০টি, অন্যান্য বিভাগীয় শহরে পাঁচটি এবং জেলা শহরে দুটি করে ট্রাক এসব পণ্য বিক্রি করছে।

এসএ/007

Print Friendly
Please share this content >>>Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPin on PinterestDigg thisShare on LinkedIn

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful